শুভ কামনা শুভ নব বর্ষ
- স্বপন শর্মা ২৭-০৪-২০২৪

প্রতিবার প্রতিজ্ঞা করি,
ছেড়ে সব ছলচাতুরী
সদ্ভাব, সম্প্রীতি নব বর্ষে|

সদা সর্বদা একমনে,
চলি সাম্যতার ধ্যানে
বাইবেল, বেদ-এর আর্দশে|

আজ কতটুকু ছেড়ে
কতটা হিসেব করে
কত পথ এলাম অবশেষে|

আবার প্রতিজ্ঞা করি
আগামীর হিসেব ধরি
কি পেলাম এ বছর শেষে|

আজ ভারাক্রান্ত হৃদয়ে
সকল কিছু ভুলিয়ে
সূর্যাস্ত দেখি বসে বসে|

পনের যে এসেছে
নতুন করে সেজেছে
শুভ কামনা শুভ নব বর্ষে|
:
৩১শে ডিসেম্বর ২০১৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।